পশ্চিমবঙ্গ রাজ্য লটারি দৈনিক ভিত্তিতে শুরু করার জন্য প্রস্তুত

সর্বশেষ খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গ রাজ্য লটারি প্রতিদিনের লটারি খেলা শুরু করার জন্য প্রস্তুত, সিকিম রাজ্য লটারি এবং নাগাল্যান্ড রাজ্য লটারি দৈনিক লটারি খেলে, যার মধ্যে পশ্চিমবঙ্গে লটারি লট বেশি বিক্রি হয়, যা থেকে প্রতি বছর 3200 কোটি টাকা রাজ্যের বাইরে চলে যায়। বর্তমানে সিকিম রাজ্য এবং নাগাল্যান্ড রাজ্য একচেটিয়া কার্যক্রম করছে, কারণ উভয় সরকারই 30% এর নিচে পুরস্কারের অর্থ প্রদান করে যা খুবই অগ্রহণীয়, অনেক সময় উভয় রাষ্ট্রীয় লটারি পুরস্কারের অর্থ প্রদানের নিয়ম পালন করে না। যেখানে অনেক লোক সর্বশান্ত হচ্ছে  এবং সিকিম & নাগাল্যান্ড সরকারী লটারির দ্বারা প্রতারিত হয়েছে অনেক লোক, এটি দিনে  3 বার খেলায় যেমন  11.55 AM / 4 PM / 8 PM এবং লটারীর খরচ 6 টাকা / প্রতি লটারি।

এখন পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এর নতুন দৈনিক লটারির মূল্য হবে 5 / প্রতি লটারি এবং লটারির বিক্রয়ের ৬৫% হবে পুরস্কারের অর্থ। যদি পশ্চিমবঙ্গের দৈনিক লটারির প্রতিযোগিতার পুরস্কার খবর অনুযায়ী দেওয়া হয় তাহলে নাগাল্যান্ড ও সিকিম রাজ্য দৈনিক লটারী খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে কারণ দুই রাজ্যের লটারী পশ্চিমবঙ্গে সর্বোচ্চ  বিক্রি হয়। অথবা সিকিম / নাগাল্যান্ড রাজ্য দৈনিক লটারির পুরস্কারের অর্থ বৃদ্ধি করতে হবে। (প্রতিযোগিতা সবসময় গ্রাহকদের ভাল পুরুস্কার দেয়।)। যদি সিকিম / নাগাল্যান্ড রাজ্য লটারি দিয়ে পশ্চিমবঙ্গ রাজ্য লটারি একই প্রতারণামূলক কার্যক্রম করবে তবে স্বাভাবিক মানুষের পরিবার সমাপ্ত হবে যেটা রাজ্য সরকার কে দেখতে হবে যেন সাধারণ মানুষের সাথে বেইমানি না হয়.

খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গের রাষ্ট্রীয় লটারিগুলি ২018 সালের জানুয়ারী 1 সপ্তাহ শুরু হবে। প্রত্যেক লটারি গেম খেলোয়াড় আশা করছেন পশ্চিমবঙ্গের রাষ্ট্রীয় লটারি সকল নিয়ম পালন করবে এবং স্বাভাবিক লটারির ক্রেতাদের কথা ভাববে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

30 + = 32